গ্যালারি

নাস্তিক-কাফের ব্লগার রাজীব রাসূল (সঃ) সম্পর্কে যে সকল কটুক্তি করেছিল তার সামান্য একটা নমুনা


নামাজ ও রাসূল (সঃ) সম্পর্কে কটুক্তিঃ “মহাম্মক তার ইয়ার দোস্ত লইয়া, প্রায়শ কাবা প্রাঙ্গনে আরবী খাইয়া(মদ বিশেষ)পড়িয়া থাকিত। মহাম্মদ যখন বেহুঁশ হইয়া পড়িয়া রহিত,তখন তাহার ইয়ার দোস্তরা এই গোল্ডেন ওপরচ্যুনিটি মিস করবে কেন!!?? সবার তো আর উম্মেহানী নাই। ইয়ার দোস্তদের গোল্ডেন অপরচ্যুনিটির স্বীকার হইয়া, সুবে সাদিকের সময় ঘুম ভাঙ্গিলে রেকটাম প্রদাহের ঠ্যালায় মহাম্মকের পক্ষে চিত কাত হইয়া শয়ন করা বাস্তবিক অসম্ভব হয়ে দাড়াইত। তাই পশ্চাতদেশের আরামের নিমিত্তে সে উর্দ্ধোপোদে রেক্টামের স্ফিংটার পেসী চেগাইয়া পড়িয়া থাকিত, এমতাবস্থায় কেউ দেখিয়া ফেলিলে চাপা মারিত যে, সালাত আদায় করিতেছে, আর এই ভঙ্গীটির নাম সিজদা।সেই হইতে মোসল্মান্দের জন্য উর্দ্ধোঁপোদে সিজদার প্রচলন হইয়াছে”।

এরকম আরো অনেক বাজে মন্তব্য করেছে রাজীব ও তার সহযোগীরা। তাদেরমধ্যে অন্যতম ইমরান এইচ সরকার, রহমান পিয়াল, আরিফ, আসিফ মহিউদ্দিন, ইব্রাহীম খলিল, আরিফুর রহমান, আশ্রাফুল ইসলাম রাতুল সহ আরো অনেকে। সব বিস্তারিত জানতে “উন্মুক্ত তরবারী” বইটা ডাউনলোড করে নিন। বইতে নাস্তিকদের ইসলামের বিরুদ্ধে লেখা আর্টিকেল গুলা দেওয়া আছে। আর এই নাস্তিকদের বিরুদ্ধে করনীয় কোরানের অবশ্য হুকুম দেওয়া আছে। যেটা পালন করা একজন হ্বক পন্থী মুসলীম হিসাবে আপনার-আমার দায়ীত্ব।

এই ভিডিও তে প্রমান আছে

 

unmokto-torbari

Download-button
আর এই রাজীবকে কাফেরেদের লীডার হাসিনা বলে,” সে নাকি দ্বীতীয় প্রজম্নের প্রথম শহীদ ” আর এই কাফেরের বিচারের দাবীতে নাস্তিকের দল শাহবাগে বিচারের আন্দোলন করে। আর তাদের পাহার দেয় “পুলিশ” নামক জানোয়ারের থেকেও ওধম হাসিনার পা চাটা বাহীনি। আর এদের মেরে ফেলেতে ইসলামে কোন নিষেধ নেই। আর যারা এই শাহবাগীদের সমর্থন করে তাদেরও।

নাস্তিক মূর্তাদ ও তাদের সমর্থকদের বিরুদ্ধে করনীয় ইসলামের বিধান

Razib-5-Arrest-ed

উম্মাতের পাঁচ সিংহ যারা রাজীব কে জাহান্নামে পাঠিয়েছে

 

এখানে আপনার মন্তব্য রেখে যান