আমার সম্পর্কে

12f17c44

আমি আল্লাহর গোলাম, এক পাপী বান্দা। ইসলামিক বিষয়ে কোন প্রতিষ্ঠান থেকে এখনো পর্যন্ত শিক্ষা গ্রহনের সুযোগ আমার হয়নি, তবে ইসলামিক জ্ঞান না অর্জন করে নিজের ভূল বুঝতে পেরে সাধ্য মত ইসলামের বিভিন্ন বিষয়ে জানার চেষ্টা করে যাচ্ছি, আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আমাকে সহীহ দ্বীনি জ্ঞান অর্জনের তৌফিক দান করেন। কোরআন ও হাদীস মেনে চলার তৌফিক দান করেন। 

আমি আল্লাহভীরু গুরুজনদের সম্মান ও ছোটদের স্নেহ করে চলার চেষ্টা করি। একমাত্র আল্লাহ ছাড়া অন্য কাউকে ভয় করিনা। ইসলামের জন্য, ইসলামী আঈন প্রতিষ্ঠার জন্য, আল্লাহ ও রাসূল (সঃ) এর সম্মান রক্ষার জন্য, সর্বদা নিজের জীবন দিতে আমি প্রস্তুত। দুনিয়ার কোন কিছুই আল্লাহ ও তাঁর রাসূল (সঃ) এর সম্মানের থেকে আমার কাছে বড় নয়।

আমি জানি আমি নিস্পাপ না। আমার অনেক গোনাহ আছে আর একান্ত তওবা করে নিজেকে আল্লাহর কাছে সমর্পন করেছি। এখনও প্রতি নিয়ত অনেক গোনাহ করে চলেছি। আর আমার পাপের পরিমান একমাত্র আল্লাহই জানেন। ফলে দুনিয়াতে যারা আমাকে ও আমার চলা-ফেরা,কাজ-কর্ম দেখে আমাকে বিচার করার চেষ্টা করছেন, আমার দোষ খুঁজে বেড়াচ্ছেন তাদের বলতে চাই আমার দোষ খোঁজার আগে নিজের বিবেকের কাছে প্রশ্ন করে দেখুন আপনি নিজে কতটা দোষী, পাপী। আপনি সকলের চোখ এড়িয়ে গেলেও আল্লাহর চোখ এড়িয়ে যেতে পারবেন না। ফলে আগে নিজের দোষগুলি খুঁজে বের করুন, নিজের কাজ কর্মের বিশ্লেষন করুন্, তার পরে আমার পাপ পূন্যের বিশ্লেষন করবেন। একটা কথা মনে রাখবেন মানুষ শুধু মানুষের বাইরের রূপটাই দেখতে পারে, কার অন্তরে কি আছে সেটা স্পষ্টভাবে একমাত্র আল্লাহই জানেন। আর আমার অন্তরে কি আছে, আল্লাহ ও তার রাসূল(সঃ) কে আমি কতটা ভালবাসি সেটা একমাত্র আল্লাহই জানেন, আর তিনি জানাই আমার জন্য যথেষ্ট। 

আর আমার বিরুদ্ধে যাদের কম-বেশি চুলকানি আছে, যারা বিভিন্ন সময়ে আমাকে মোবাইলে বা ফেসবুকে হুমকি দেন, তাদের উদ্দেশ্য করে বলতে চাই, কাপুরুষের মত আমার পেছনে না বলে, গোপনে ক্ষতি করার চেষ্টা না করে পুরুষ হয়ে থাকলে সামনা সামনি এসে কথা বলবেন, হুমকি দিলে সামনে দাড়িয়ে দিবেন। ইনশা-আল্লাহ আপনার সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। 

trust

Faisal Mahmud

Facebook : Faisal Mahmud

 

 

39

এখানে আপনার মন্তব্য রেখে যান