গ্যালারি

আমাকে যারা হিংসা করেন !


আমাদের সমাজে নিজেদেরর মতবাদে বিশ্বাসী লোকের অভাব নেই। আর তারা সবসময়ই নিজেদের মতবাদকে কোরান হাদীসের থেকে বেশী প্রাধ্যান্য দেয়। আমি কিছু দিন আগে আমাদের দেশের কুফরী গনতান্ত্রিক প্রক্রিয়ায় আন্দোলন করে ইসলাম প্রতিষ্ঠার ব্যর্থ চেষ্টাকারী দলের লোকদের কাছে কিছু প্রশ্ন করেছিলাম, তাদের কাছে বলেছিলাম যে আপনারা সত্যিই যদি ইসলামিক দল হয়ে থাকেন, আল্লাহর রাসূল (সঃ) কে আপনাদের আদর্শ মনে করে থাকেন তবে আপনাদের আন্দোলন সম্পর্কিত আমার কিছু প্রশ্নের উত্তর কোরনা হদীসের আলোকে দিবেন। তারা কেউই কোরান হাদীসের আলোকে কোন উত্তর দিতে পারেনি। আর সেই কারনে কাফের বাহীনির সদস্যদের সাথে সাথে নিজেরা ইসলামি আন্দোলন করছে এমন দাবীদার কিছু অন্ধ নিজেদের মুসলিম দাবীকরে এমন কিছু ব্যক্তি মিলে আমার একাউন্ট ৭ম বারের মত বন্ধ করে দিয়েছে গতকাল, আর অনেক টাকা ও খরচ করে তারা আমার বিরুদ্ধে, আমাকে দমিয়ে রাখার জন্য। কিন্তু তারা নিজেরা সত্য গ্রহন করতে নারাজ, আল্লাহর দেওয়া বিধানের থেকে নিজেদের মতামত কে অনেক বেশী প্রাধান্য দেয়। তারা আল্লাহর কাছেও মাথা নোয়াবে না, আর দাবীকরে নিজেদের মুসলিম বলে।

আল্লাহু আকবার! আল্লাহ পবিত্র কোরনে বলেছেন “নিঃসন্দেহে যেসব লোক কাফের, তারা ব্যয় করে নিজেদের ধন-সম্পদ, যাতে করে বাধাদান করতে পারে আল্লাহর পথে। বস্তুতঃ এখন তারা আরো ব্যয় করবে। তারপর তাই তাদের জন্য আক্ষেপের কারণ হয়ে এবং শেষ পর্যন্ত তারা হেরে যাবে। আর যারা কাফের তাদেরকে দোযখের দিকে তাড়িয়ে নিয়ে যাওয়া হবে।“ (সূরা আনফাল- আয়াতঃ৩৬)

তারা এ থেকে বাধা প্রদান করে এবং এ থেকে পলায়ন করে। তারা নিজেদেরকে ধ্বংস করেছে, কিন্তু বুঝছে না। (সূরা আনাম – আয়াতঃ৩৬)

তাদের কেউ কেউ আপনার দিকে কান লাগিয়ে থাকে।আমি তাদের অন্তরের উপর আবরণ রেখে দিয়েছি যাতে একে না বুঝে এবং তাদের কানে বোঝা ভরে দিয়েছি। যদি তারা সব নিদর্শন অবলোকন করে তবুও সেগুলো বিশ্বাস করবে না। এমনকি, তারা যখন আপনার কাছে ঝগড়া করতে আসে, তখন কাফেররা বলেঃ এটি পুর্ববর্তীদের কিচ্ছাকাহিনী বৈ তো নয়। (সূরা আনাম – আয়াতঃ ২৫)

এটা আমার নতুন একাউন্ট। আমার একাউন্ট বন্ধ হয়েছে এতে আমার কোন দূঃখ নেই, আরো অনেক বেশি খুশী হয়েছি যে অনেক বেশী মানুষ আমাকে হিংশা করে এটা বুঝতে পেরে। কোন এক বিখ্যাত ব্যক্তি বলেছিলেন,

“ যদি মানুষ তোমাকে হিংশা করে তবে মন খারাপ করার কিছু নেই, কারন যারা তোমাকে হিংশা করে তারা মনে করে তুমি তাদের থেকে উত্তম, যা তারা অন্য মানুষকে বুঝতে দেয়না, বরং খুঁজে খুঁজে তোমার খারাপ দিক গুলো বের করে মানূষের কাছে বলে বেড়ায় এবং তোমার ভালো গুন গুলো মানুষের কাছে গোপন করে”

অবশেষে দুনিয়ার ক্ষমতার প্রতি আসক্ত, সত্য গ্রহনে উদাসীন, কোরান হাদীস থেকে নিজেদের মতামতের প্রাধান্য দানকারীদের ভাইদের উদ্দেশ্যে কোরানে একটি আয়াত  

“আর তুমি যদি দুনিয়ার বেশিরভাগ মানুষকে অনুসরণকর তবে তারা তোমাকে আল্লাহের পথ থেকে বিচ্যুত করবে।তারা তো শুধু অসার বিষয়ের অনুসরণ করে,আর তারা তো শুধু আন্দাজের উপরেই চলে ।“  (সূরা আনাম – আয়াতঃ ১১৬)

আল্লাহ আমাদের সহায়হোন সত্য পথের অনুসন্ধানকারীদের সঠিক পথে পরিচালিত করুন। আর ইসলামের শত্রুদের, চিরতরে ধ্বংশ করে দিন। আমীন!    

এখানে আপনার মন্তব্য রেখে যান